DroidVpn দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ।

ফ্রি ইন্টারনে নিয়ে আমি আগে একটি পোষ্টে আলোচনা করেছিলাম এবং বলে ছিলাম একটি ফ্রি ইন্টারনেট নিয়ে আসব । আগের পোস্টটি দেখতে পারেন আজীবন ফ্রি ইন্টারনেট ও আমার অভিজ্ঞতা। আগের পোস্টে শুধু আমার ফ্রি নেটের অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলাম । বাংলাদেশের প্রায় সকল সিম কম্পানিই চড়া দামে ইন্টারনেট সেবা দেয় । যারা  ব্রডব্যান্ড ব্যবহার করেন তারাই শুধু আনলিমিটেড ইন্টারনেট এবং অনায়াসে উন্নত ইন্টারনেট সেবার কথা ভাবতে পারেন । সিম অপারেটরের কাছ থেকে ইন্টারনেট কিনে সাধারান ইন্টারনেট ব্যবহারও খুব ব্য্যবহুল হয়ে পড়ে । তাই আমাদের একমাত্র চিন্তা ফ্রি ইন্টারনেট ।
আজকে যে ফ্রি নেট নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি হচ্ছে DroidVpn দিয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট চালাব ।  DroidVpn এই এপ্সের সাথে অনেকেই পরিচিত অনেকেই হয়ত এই ভিপিএন দিয়ে আগে ফ্রি নেট চালাতেন কিন্তু বর্তমানে আর চলছে না । অনেকে কানেক্ট করতে পারলেও ডিস্কানেক্ট হয়ে যায় । আবার রাতে কানেক্ট হয় না । আজ সব কিছুর সমাধান সহ নতুন যারা আজ ড্রয়িড ভিপিএন এর নাম শুনছেন তারা কিভাবে চালাবেন ফ্রি ইন্টারনেট তাই দেখাব ।
 DroidVpn এর প্লেস্টোরে বর্তমানে যে ভার্সন আছে সেই ভার্সন দিয়ে ফ্রি নেট চলে না তাই নিচে আপনাদের জন্য আমি যেই ভার্সনটি দিয়ে ফ্রিনেট চালাই তার ডাউনলোড লিংক দেওয়া হল ।।
কি কি লাগবে ?

  1. বাংলালিংক সিম কোন MB টাকা রাখবেন না সিমে ।
  2. এন্ড্যয়েড মোবাইল । 
  3. 3.0 Version DroidVpn Downlod DroidVPn 3.0 version
  4. DroidVpn Account 
  5. আপনার এলাকায় 3G নেটোয়ার্ক সঠিক ভাবে চেক করুন অন্যথায় স্প্রিড পাবেন না ।
এখন ডাউনলোড করা হয়ে গেলে প্রথমে ইনিস্টল করে নিন । এবং ড্রয়িড ভিপিএন এপেন করুন । বাম পাশে মেনু বাটন (তিন ডট ) দেখতে পাবেন ক্লিক করুন । নিচেন স্ক্রিন লক্ষ করুন
মেনু বাটনে ক্লিক করার পর সবার উপরে Account পাবেন ক্লিক করুন এখন আপনার User name & passowrd চাইবে একাউন্ট করা থাকলে দিয়ে দিন না থাকলে এখানে ক্লিক করুন । DroidVpn singup
নিচের স্ক্রিনটি লক্ষ করুন এমন আসবে প্রথমে আপনার নাম (ইউজারনেইম) পরে পাসওয়ার্ড পরে ইমেইল এবং ক্যপচা পূর্ণ করে Singup ক্লিক করুন আপনার ইমেইলে একটা লিংক দিবে ক্লিক করে ভেরিফাই করে নিন ।
DroidVpn এ লগিন করা হয়ে গেলে আবার মেনু থেকে Setting এ ক্লিক করুন এবং নিচের স্ক্রিন এর মত দেখতে পাবেন ।।
এখান থেকে

  1. Run as root OFF
  2. Use VpnService API ON করে দিন ।
এই দুইটা হয়ে গেলে UDP Setting এ ক্লিক করুন । নিচের স্ক্রিনের মত দেখতে পাবেন  ।
এখান থেকে 
  1. Choose UDP Mode >> Mode1
  2. Remote UDP Port >> 800
  3. Local UDP Port >> 0
  4. TCount >> 1
  5. RCount >> 113

এই সেটিং গুলো করে নেওয়ার পর এপ্স থেকে বাহির হয়ে যান এবং ব্যকগ্রাউন্ড থেকেও কেটে দিন এবং নতুন করে প্রবেশ করে ১ ক্লিকে Free Server 1 এ কানেক্ট করে নিন ।
দেখুন আপনার ফ্রি নেট চলছে এবং কোন ডিসকানেক্ট প্রভলেম নেই ।
কথা হচ্ছে এই ভাবে আপনি সকাল ৬ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মোটামুটি ১৫০/৩০০কেপিএস স্পিডে চালাতে পারবেন লিমিট ১০০ মেগাবাইট । কিন্তু আপনি যদি কিছু টাকা দিয়ে আপগ্রেড করে চালান তাহলে ১ এমবি পিএস স্পিডে আনলিমিডেড সবসময় চালাতে পারবেন । ইচ্ছা করলে ৩/৪ জনে মিলে একটা একাউন্ট আপগ্রেড করে নিতে পারেন । 



Playpal/Bitcoin দিয়ে আপগ্রেড করতে পারেন প্রতি মাস ৫ ডলার ৪/৫ মিলেও আপগ্রেড করে নিতে পারেন ।  আপনার মুল্যবান মতামত অবশ্যই নিচের কমেন্টে জানাবেন। যদি আপনি ফ্রি বেসিক থেকে দেখে থাকেন তাহলে কমেন্ট বক্স দেখতে পাবেন না কমেন্ট করতে দয়া করে সরাসরি যে কোন ব্রাউজার থেকে এড্রেসে http://topexpertbd.blogspot.com/ লিখে  ইন্টার করে প্রবেশ করুন ।

Share This

0 Response to "DroidVpn দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ।"

Post a Comment

AD