টপএক্সপার্টবিডিতে আর্টিকেল লিখুন আপনিও আর জিতেনিন পুরস্কার।


টপএক্সপার্টবিডি একটি ব্লগার প্লাটফর্ম যেখানে দৈনন্দিন জীবনের ছোট খাট বিষয় মোবাইল টিপস, কম্পিউটার টিপস, সাস্থ টিপস, এবং শিক্ষা, সাহিত্য, , রহস্য, বিজ্ঞান, প্রযুক্তি, ভার্চ্যুয়াল জগৎ, ফ্রিল্যান্সিং সহ রাজনৈতিক, চলচিত্র সকল বিষয়ে ভিবিন্ন সময় সময় উপযোগী পোস্ট লিখে আসছে।

 টপএক্সপার্টবিডির যাত্রার কিছু দিনেই তার নিজ লক্ষ অর্জনে সক্ষম হয়েছে। প্রতিদিন হাজার হাজার ভিজিটর ভিজিট করছে। এটা সত্যি খুব বড় একটি পাওয়া। যারা সাথে ছিলেন আশা করি থাকবেন টপএক্সপার্টবিডির পথ চলার পুরটা সময় জুড়ে।

 টপএক্সপার্টবিডির এখন প্র‍য়োজন কিছু ভাল লেখক। যারা শখের বসে লেখা লিখি করে থাকেন। হোক না গল্প, সাহিত্য, বিনোদন জগৎ এর খবর। আপনার যে বিষয় ভালো লাগে তাই নিয়ে লিখতে পারেন। শুধু মাত্র সেক্সুয়াল বা রাষ্ট্র / সমাজ বিরোধী, বৈষম্যমূলক বিষয় ছাড়া যা সবার কাছে গ্রহনযোগ্য হবে এমন বিষয়ে লিখতে হবে।
টপএক্সপার্টবিডিতে আপনি অনলাইনে আয় বিষয়ে লিখতে পারেন এবং নিজের রেফার শেয়ার করতে পারেন।


 আর্টিকেল লিখার নিয়ম :

এখানে ক্লিক করুন  অথবা উপরে দেখুন New post লিখা আছে।
 নিচে  কিভাবে  আর্টিকেল  লিখবেন তার নমুনা ...


 প্রথমে আপনার নাম
 এরপর ইমেইল
 আপনি যে বিষয়ে লিখবেন তার একটি শিরোনাম লিখুন।
 এর পর আপনি যে বিষয়ে লিখতে চাচ্ছেন সেই বিষয়ে বিস্তারিত লিখুন।
 এখন আপনার পোষ্ট সম্পর্কিত কমপক্ষে একটি ছবি যোগ করুন।
 একাদিক ছবি যোগ করার ক্ষেত্রে বিস্তারিত পোস্ট লিখার সময় কোন ছবি কোথায় বসবে তা চিন্হিত করতে pic 1 / pic 2 লিখে দিন এবং ছবি pic 1 / pic2 এভাবে নাম দিয়ে আপলোড দিন।

 পুরস্কার জিতার সুযোগ...
 প্রতি মাসের ২৮ তারিখ যে ৪ টি পোস্ট সর্বাধিক পঠিত পোষ্ট এর তালিকায় থাকবে তাদের জন্য টপএক্সপার্টবিডির পক্ষ থেকে থাকবে গিফট। তাছাড়া ভিউ অনুযায়ী Adsence আয়ের উপর ভিত্তি করে প্রত্যেক লেখকেই আর্থ প্রদান করা হবে।

 টপএক্সপার্টবিডি সম্পর্কে কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট করুন। অথবা ইমেইল করুন। Email : niloynkj@gmail.com
Share This

0 Response to "টপএক্সপার্টবিডিতে আর্টিকেল লিখুন আপনিও আর জিতেনিন পুরস্কার। "

Post a Comment

AD