বলিউডের যেসব তারকারা হেয়ার ট্রান্সপ্লান্ট করেছেন ।


আমাদের কাছে আইকন স্টার হচ্ছে তারকারা । তাদের পোশাক হিয়ার স্টাইল সবকিছুই অসাধারন । তবে রোগবালাইত স্টার চিনেন না তাই তাদেরও যেমন রোগ বালাই আছে তেমনই মাথার চুল পড়ার সম্ভাবনাও আছে। চুল পড়াই যেন স্টারদের কাছে এক বিশাল বড় সমস্যা । কারন মাথায় চুল থাকলে যদি স্টাইল নজরকাড়া না হয় তাহলেই মুশকিল। কারণ স্টারদের মাথা ভর্তি চুল দেখতেই অভ্যস্ত তাদের ভক্তরা। যদের চুল পড়ার সমস্যা আছে তারা মনে মনে একবার হলেও ভাবেন স্টারদের কি চুল পড়ে না তাদের সবসময় মাথা ভর্তি চুল থাকে কি করে ?  আসেন জানে নিই তাদের এক মাথা চুলের পিছনের আসল রহস্য কি?

০১. সালমান খান: বেশ কয়েকবার হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন ভাইজান। ২০০৩ সালে দুবাই থেকে প্রথম ট্রান্সপ্লান্ট করেছিলেন তিনি।

০২. গোবিন্দা: বয়সজনিত কারণে চুল উঠে যাচ্ছিল। তাই ২০১২ সালে হেয়ার ট্রান্সপ্লান্ট করান গোবিন্দা।

০৩. হিমেশ রেশমিয়া: মাথার টাক ঢাকতে আগে টুপি ছাড়া প্রায় দেখাই যেত না তাকে। তবে সম্প্রতি হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে দিব্যি মাথা ভর্তি লম্বা চুলে পাবলিকলি টুপি ছাড়াই সাবলীল তিনি।

০৪. অভিজিৎ ভট্টাচার্য: পাতলা চুল ঢাকতে দুবাই থেকে লেসার ট্রিটমেন্ট করিয়েছিলেন অভিজিৎ।

০৫. সঞ্জয় দত্ত: হেয়ার লসের সমস্যায় জেরবার ছিলেন মুন্নাভাইও। ফলে রেসটোরেটিভ সার্জারি করতে হয়েছিল তাকে।

০৬. আদিত্য পাঞ্চোলি: পরচুলা একেবারেই পছন্দ করতেন না আদিত্য। তাই হেয়ার লসের সমস্যা ঠেকাতে দুবাই থেকে হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি করান আদিত্য।

০৭. অক্ষয় কুমার: বাদ যান না খিলাড়ি বয়ও। হেয়ার লসের সমস্যা থেকে রেহাই পেতে হেয়ার ট্রান্সপ্লান্টের দারস্থ হয়েছিলেন।

০৮. অমিতাভ বচ্চন: বলি-পাড়ায় কান পাতলে শোনা যায়, মিস্টার বচ্চনের এক মাথা ঘন কাঁচা পাকা চুল নাকি আসলে একটি পরচুলা। তবে এ বিষয়ে কখনওই মুখ খোলেননি শাহেনশা।

সূত্র ইন্টারনেট

Share This

0 Response to "বলিউডের যেসব তারকারা হেয়ার ট্রান্সপ্লান্ট করেছেন ।"

Post a Comment

AD