সকল সিমের কাস্টমার কেয়ারে কথা বলুন ফ্রী

ফ্রী গ্রামীনফোন, বাংলালিঙ্ক, রবি ও এয়ারটেল এর Customer Care Executive সাথে কথা বলুন - অনেক সময় আমরা গ্রামীনফোন, বাংলালিঙ্ক, রবি ও এয়ারটেল এর "Customer Care Executive" এর সাথে কথা বলতে হলে অনেক সময় wait করতে হয় এবং আর আপনার অনেক balance শেষ করে ফেলে। আপনি ফ্রী গ্রামীনফোন, বাংলালিঙ্ক, রবি ও এয়ারটেল এর "Customer Care Executive" এর সাথে কথা বলতে পারবেন। আর সেই নাম্বারটি হল ১৫৮! 1. প্রথমে গ্রামীনফোন, বাংলালিঙ্ক, রবি অথবা এয়ারটেল সিম থেকে ১৫৮ নাম্বারে কল করুন। 2.তারপর ভাষা Select করুন। 3.তারপর আপনার অভিযোগ Select করুন। 4.অতপর আপনার কাছে একটি Messages আসবে এবং পরবতী ২৪ ঘন্টার মাঝে আপনাকে Customer Care থেকে আপনাকে call দিবে।
Share This

0 Response to "সকল সিমের কাস্টমার কেয়ারে কথা বলুন ফ্রী "

Post a Comment

AD