ডাউনলোড করে নিন "দেবী" মুভি ( Devi Full Movie Download)

২০১৮ সালের ব্যবসা সফল সেরা মুভি হচ্ছে দেবী। চলচ্চিত্রটি নির্মিত হয়েছে খ্যাতনামা সাহিত্যিক হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলি ধারাবাহিকের একই নামের প্রথম উপন্যাস থেকে। সরকারী অনুদানে নির্মিত চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।।
চরিত্র
জয়া আহসান - রানু, সদ্য বিবাহিত যুবতী, যিনি শ্রুতি বিভ্রমে ভুগছেন এবং কৈশোরে ঘটে যাওয়া একটি ঘটনার ফলে মানসিক অসুস্থতার কারণে তার এক্সট্রা সেন্সরি পারসেপশন বেড়ে গেছে। এতে তিনি ভবিষ্যতে ঘটতে যাওয়া কিছু ঘটনা পূর্ব থেকে আন্দাজ করতে পারছেন।

লাবণ্য চৌধুরী - কিশোরী রানু
চঞ্চল চৌধুরী - মিসির আলি , ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের খণ্ডকালীন শিক্ষক। রহস্যধর্মী বিষয়গুলো যুক্তি দিয়ে বিশ্লেষণ করে থাকেন।
শবনম ফারিয়া - নীলু , বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, নিজের রূপের ব্যাপারে হীনমন্যতা রয়েছে, ফেসবুকে ফেক অ্যাকাউন্টধারীর সাথে আলাপ-পরিচয় হয় এবং সেই পরিচয়ের সূত্র ধরে বিপদের সম্মুখীন হন। অনিমেষ আইচ - আনিস , রানুর স্বামী। ইরেশ যাকের - আহমেদ সাবেত , ফেক অ্যাকাউন্টে নীলুর সাথে আলাপ করা ভয়ানক রকমের মানসিক অসুস্থ ব্যক্তি। অহনা - বিলু, নীলুর ছোট বোন। নূরে আলম নয়ন - কমলেন্দু, আনিসের সহকর্মী। নাজমুল হুদা বাচ্চু - জালালউদ্দিনের চাচা দেবী মুভি ডাউনলোড আপনাদের সুবিধার জন্য (480p,720p) সব রকমের প্রিন্ট যুক্ত করেছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ডাউনলোড করতে কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন। আশা করি কোনো সমস্যা হবে না।

Download 720p [650Mb]

Download 480p [400Mb]

Share This

0 Response to "ডাউনলোড করে নিন "দেবী" মুভি ( Devi Full Movie Download) "

Post a Comment

AD