আপনার ওয়েব সাইটে যোগ করে নিন "Age Calculator " এবং "Percentage calculator" অসাধারন দুটি টুলস ।

আমরা আমাদের বয়স নির্ণয় করার জন্য একটি জটিল ক্যালকুলেশন করতে হয় । অনেকেই এই জটিল ক্যালকুলেশন থেকে বাচতে বয়স নির্ণয়ের জন্য এপ্স ব্যবহার করেন কিংবা কোন ওয়েব সাইটের । গুগল প্লে স্টোরে এই এপ্স গুলোর চাহিদা কম নয় কিংবা বয়স নির্ণয়ের ওয়েব সাইট গুলোতেও অনেক ভিজিটর আসেন । 
আপনার যদি কোন ওয়েবসাইট থাকে এবং আপনি যদি চান আপনার ওয়েবসাইটেও "Age Calculator " কিংবা "Percentage calculator" এর মত টুলস যোগ করতে তবে  এই আর্টিকেলটি আশা করি আপনার জন্য সহায়ক হবে ।




Age Calculator/Percentage calculator টুলসটি দুটি যদি আপনি আপনার ব্লগার ওয়েবসাইটে যোগ করতে যান তবে দুইটি উপায়ে যোগ করতে পারেন (১) ব্লগার  উইডগেট হিসাবে (২) আপনার ব্লগার পেইজে বা পোস্টে ।

ব্লগার  উইডগেটে যোগকরার জন্য প্রথমে Layout এ যান তারপর  Add a Gadget থেকে HTML/JavaScript যোগ করুন এবং  Content এ  শুধু আপনি যে টুলসটি ব্যবহার করতে চান সেটির  জাবাস্ক্রিপ্ট কোডটি কপি পেস্ট করুন । 

Age Calculator Gadget Output



ব্লগার  পেইজ কিংবা পোস্টে যোগকরার জন্য প্রথমে একটি নতুন পেইজ/পোস্ট তৈরি করুন এবং HTML View এ যান তারপর    শুধু আপনি যে টুলসটি ব্যবহার করতে চান সেটির HTML কোডটি কপি পেস্ট করুন । 



 আপনার ওয়ার্ডপ্রেস সাইটে যোগ করতে প্রথমে একটি নতুন পেইজ/পোস্ট তৈরি করুন এবং HTML View এ যান তারপর    শুধু আপনি যে টুলসটি ব্যবহার করতে চান সেটির HTML কোডটি কপি পেস্ট করুন । 


অন্য যে কোন জাবাস্ক্রিপ্ট সাইটে যোগ করার জন্য জাবাস্ক্রিপ্ট কোডটি ব্যবহার করুন।




Age Calculator 

HTML Code
 

Javascript Code
 

Percentage calculator

HTML Code
 

Javascript Code 



Share This

0 Response to "আপনার ওয়েব সাইটে যোগ করে নিন "Age Calculator " এবং "Percentage calculator" অসাধারন দুটি টুলস ।"

Post a Comment

AD